Facebook এ ফেক আইডি বুঝার সহজ নিয়ম (প্রমানিত না পড়লে ভীষণ মিস করবেন)

না পড়লে কিন্তু দারুণ মিস করবেন!!!!

 

আসসালামু আলাইকুম।আশাকরি আপনারা সবাই আল্লাহর মেহেরবাণীতে ভালো আছেন। আমি অনেক দিন যাবত এমন একটি বিষয় খুজতেছি যাতে করে আমার Facebook এর বন্ধুদের ফেক আইডি সম্পর্কে সম্পূর্ণভাবে জানতে পারি।কোনটা সঠিক আর কোনটা ভুয়া তথ্য আইডি জানতে পারি। পরিশেষে তার সন্ধান মিলে তারই ধারাবাহিকতায় আজ আমি আমার সেই অভিঙ্গতা শেয়ার করছি আপনাদের সাথে। আমি আশাবাদি আপনাদের খারাপ লাগবেনা অবশ্যই ভালো লাগবে। আর জারা আগ থেকেই এর সাথে পরিচিত তারাতো জানেনই কিন্তু যারা জানেনা এটা শুধু তাদের জন্য। যাইহোক এবার মুল আলোচনায় আসি..........

প্রথমে আপনি যে আইডি ফেক না ভাল চেক করতে চান তার প্রোপাইলে প্রবেশ করুনতারপর তার account photo টি নিজের কম্পিউটারে সেভ করুন।      


     
এখন আপনি www.google.com/imghp এখানে প্রবেশ করুন তারপর

এখন আপনি কেমরা চিহৃ তে ক্লিক করুন। এরপর যে ছবি টি সেভ করেছেন  সে টি প্রবেশ করান

এখন দেখুন ফলাফল কী দেখায় । 

যদি সঠিক প্রোফাইল হয় তাহলে মিলে যাবে অন্যথায় নয়। আসা করি টিপস টি ভালো ভাবে বুঝতে পেরেছেনআমি সেস্টা করি সহজে আপনাদের কে সকল বিষয় বুঝিয়ে লিখতে আপনারা কমেন্ট করে আপনাদের মতামত জানাবেন তাহলে আরও ভাল লেখার সেষ্টা করব
সাইকে ধন্যবাদ 
আল্লাহ হাফেজ.................



No comments:

Powered by Blogger.