ডাউনলোড করে নিন Uniblue DriverScanner 2014 সঙ্গে সিরিয়াল কী । [ আপনাকে আর পিসি ড্রাইভার খুজতে হবে ]


বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য খুব কাজের একটি টিপস নিয়ে এলাম অবশ্য এটা আমার মনে হছে আপনাদের কাজে আসবে কিনা সেটা আমি জানি না তবে আমার মনে হয় ৯০% মানুষের এটা দরকার । আমাদের যারা পিসি ব্যবহার করি তারা একটি জিনিস লক্ষ করি যে আমারা আমাদের হার্ড ডিস্কে কোন ফাইল লোড করে না রাখলেও হার্ড ডিস্ক এর স্পেস  দিন দিন কমে যাছে এখুন প্রশ্ন তাহলে হার্ড ডিস্ক স্পেস  যাছে কথাই । আমি কিছুই বলব না নিচে থেকে ছোট TreeSizeFree সফটওয়্যারটি ডাউনলোড করে নিন তারপর নিচে থেকে বিস্তারিত দেখে নিন ।



  সফটওয়্যারটি ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন আশাকরি এ ক্লিকে ডাউনলোড করতে নিতে পারবেন কোন সমস্যা হবে …


  আশাকরি ডাউনলোড করা সম্পূর্ণ হয়েছে এবার সাধারন ভাবে ইন্সটল করে নিন তারপর ইন্সটল করা সফটওয়্যারটি ওপেন করুন ।

  এবার আপনি Scan করুন আর দেখে নিন আপনার কথাই কত হার্ড ডিস্ক স্পেস খেয়ে বসেয়াছে । এবার বার আমার নীচের চিত্রে দেখুন …


   আশাকরি বুজতে কোন সমস্যা হলনা এই সফটওয়্যারটি ব্যবহার করতে আমার কয়েক সেকেন্ড সময় লেগেছে আমার মনে হয় আপনাদের তার থেকেও কম সময় লাগবে । আপনি যখুনিও দেখবেন অদরকারি কোন ফাইল বেশ কিছু যাইগা যুড়ে আছে তাহলে সেটি কে ডিলিট করে নিন ডিলিট করার জন্য একি নিয়ম রাইট ক্লিক করে ।

  তাহলে আজকের মতো এই পর্যন্ত আশাকরি আমার এই পোস্ট আপনাদের কাজে আসবে । আর আমার এই পোস্টটিতে কোন প্রকার ভুল ত্রুটি থাকলে আমাকে ভুল ধরিয়ে দেবেন । আর কোন সমস্যা হলে কমেন্ট করে যানাবেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ হাফেজ ।

No comments:

Powered by Blogger.