আর রাগ হবে না Google Play এর লিংক দেখলে ::: apk ফাইল কেন পাবেন না?


আসসালামু আলাইকুম । আশাকরি সবাই ভালো আছেন।
কাজের কথায় আসা যাক। এ্যান্ড্রয়েড নিয়ে এটা আমার প্রথম পোস্ট। ধরুন আপনার চোখ পড়লো দারুন একটা এ্যান্ড্রয়েড এ্যাপস এর উপর। ডাউনলোড করতে গেলেন কিন্তু দেখলেন Google Play এর লিংক দেয়া। সেখান থেকে ইন্সটল করা মানে তেলওয়ালা বাঁশের মাথায় ওঠার চেষ্টা করা মাত্র। কারন আপনি apk ফাইল পাবেন না। অনেক ব্লগে তো Google Play এর লিংক দিলে তাকে সতর্ক করে দেয়া হয়।
নিজের কথাই বলি। শুধুমাত্র GPApp এর apk ফাইলের জন্য গিয়েছিলাম GP Customer Care-এ। GP=Great Phaakibuzz (গ্রেট ফাঁকিবাজ) যে, তা ভালভাবে প্রত্যক্ষ করলাম যখন কর্তব্যরত শুদ্ধভাষার মানবটি আমার হাতে বিভিন্ন লিংক ধরিয়ে দিলেন আর বললেন যে সেটা দেয়া সম্ভব নয়। সেদিনই  ঠিক করেছিলাম এর apk ফাইল আমি নিয়েই ছাড়ব, ইনশাল্লাহ্‌!
শুরু করি তাহলে:- আজ আপনাদের Screenshot এ ভরিয়ে দেব।
১। Google Play থেকে আপনার মনোনীত এ্যাপসটা ডাউনলোড ও ইন্সটল করে নিন। আগেই বলে রাখি apk আকারে Download করতে পারবেন না। কিন্তু apk ফাইল পাবেন।





২। এবার নিচের লিংক থেকে ফাইলটা ডাউনলোড ও ইন্সটল করে নিন।
অথবা
Direct Link দিতে পারলাম না বলে দুঃখিত। 4shared লিংক দিলাম। যাদের 4shared এ Account নেই তারা কষ্ট করে আপাতত নিচের Email Password ব্যবহার করুন।
Email: shonkhochil01@sfs.com
Password: abcd4321
৪। এবার সফওয়্যারটি ইন্সটল দিয়ে ওপেন করলে নিচের মত দেখতে পাবেন।
৫। যে সফওয়্যারটির apk ফাইল পেতে চান সেটি মার্ক করে Backup-এ ক্লিক করুন।
৬।এবার Memory Card এর Apps Backups ফোল্ডারে গেলেই আপনার কাঙ্ক্ষিত এ্যাপস এর apk ফাইল পেয়ে যাবেন।
ধন্যবাদ। সবাইকে। পোস্টটা ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন।
***বিঃদ্রঃ অনুগ্রহ করে কেউ Password টা পরিবর্তন করবেন না। কারন এটা আপনাদের সুবিধার জন্যই করেছি। আর Account-টাতে আমার কন্ঠে

No comments:

Powered by Blogger.