অনলাইনে ফ্রি ইনকামের ৫টি উপায়!!!

Posted by Shafiqul Islam



অনলাইনে কিন্তু অনেকেই আয় করতে চান বিনিয়োগ ছাড়া।কিন্তু স্কেম সাইটের যা ছড়া-ছড়ি!!! অনেকেই এর খপ্পরে পড়ে র কাজ করতে চান না।
আজকে আমি সব অনলাইনে ইনকামের জেনুইন ফ্রি ইনকামের উপায় আপনাদের কাছে বলব।জেখান থেকে আপনারা আহামরি ইনকাম না পেলেও অবসর সময়ে একটু হলেও ভাল প্রফিট পেতে পারেন।যেমন মাইক্রওয়ারকার্স।
আপনি চাইলে Microworkers .com এ কাজ করতে পারবেন।মিনিমাম পে আউট  $১০ ।আপনি এখানে  সঠিক ভাবে কাজ করে প্রুফ দিয়ে সাবমিট করলে আপনাকে ডলার দিবে।যখন $১০ হবে তখন তারা ডাক যোগে একটা পিন নাম্বার পাঠাবে।সেই পিন দিয়ে পরে আপনি পেপালে টাকা তুলতে পারবেন।
আপনার যদি Blog/Website থাকে এবং google adsesnse  না পেয়ে থাকেন তাহলে   আপনি বিদ্ভারটাইসার এড ইউজ করে দেখতে পারবেন।সত্যি বলতে বিদ্ভারতাইসার  google adsesnse   এর চেয়ে অনেক ভাল।আপনি এখানে প্রতি ক্লিকএ $১ পর্যন্ত পেতে পারেন!!তাছাড়া   google adsesnse  এর পাশাপাশি  ব্যাবহার করতে পারবেন বিডভারটাইজার!!
Paid To Login সবচেয়ে সোজা একটা মেথড অনলাইনে আয় করার।যেখানে আপনি শুদু মাত্র লগিন আর রেফারাল রেফার করেই অনেক আয় করতে পারবেন।
PTC এর অনেক সাইট আছে।তবে বিশ্বাসযোগ্য কিছু সাইট এখানে পাবেন।তবে এখানে প্রছুর খাটতে হয় এবং  ধৈর্য্য ধরতে হয়।বিশ্বাসযোগ্য কিছু সাইট।
ফেবু-টুইটারে আয় করতে পারবেন।জদিও আমি এখন পে আউট করিনাই।আপ্নারে ট্রাই করে দেখতে পারেন।
সাবধানতা অবলম্বন করাই হলো বুদ্ধিমানের কাজ। 

No comments:

Powered by Blogger.