Mobile এ টিভি দেখার সহজ পদ্ধতি

29.01.2014 Posted by:Shafiqul Islam

সকলে আমার সালাম ও শুভেচ্ছা নিবেন।কিছু ভুল হলে ক্ষমা করে দিবেন। কারন মানুষ মাত্রই ভুল হতে পারে। আমরা Mobile এ টিভি দেখার জন্য অনেক Softwer ব্যবহার করি। আবার আনেকে সঠিক Softwer খুজে পাই না। শুধু শুধু MB খরচ হয় আমি আজ Android Mobile এর জন্য যে Softwer দিবো তা দিয়ে বাংলাদেশের অনেক TV Channal দেখা যাবে।
যেমন :
Somoy, Channel I, R TV, G TV, ATN, Bangla Vision, N TV, MY TV, Channal 9. Boishaki, Independen, Maasranga, ATN, News ইত্যাদি।
আপনাদের প্রথমে Android Mobile এর Play Store থেকে Desh IPTV ( Bangladeshi IPTV ) Download করতে হবে। তা Install করতে হবে। Internet কানেক্ট করে Softwer টি Open করলে নিচের ছবির মতো আসবে।
১.
Desh IP TV 1
এখানে আমরা সকল Channal এর নাম দেখতে পারবে। যে Channal দেখতে চাই তা সিলেক্ট করলে কিছু ক্ষন পর তা দেখা যাবে।
তবে বেশী ক্ষন দেখা যাবে না। কারন এই Softwer Registration করতে হবে। তা না হলে ৩০ সকেন্ড পরে কানেক্ট থাকবে না। আবার কানেক্ট করতে হবে। কিন্তু যে channal এর সাথে free লেখা থাকবে তা দেখা যাবে। আর যদি Registration করতে চাই তা হলে অফিসিয়াল নম্বরে ফোন করতে হবে। আর তাদের কে নির্দিষ্ট পরিমান টাকা বিকাশ করতে হবে এবং তাদেরকে ফোন করে জানাতে হবে।
১মাস = ১৫০ টাকা
৩ মাস = ৩৫০ টাকা
১ বছর = ১০০০ টাকা
৫ বছর = ২৫০০ টাকা
অফিসের নম্বর
০১৮৫৮৯৮৮২৪৪
০২-৭২৭২৭৫৪
বিকাশ করার পর নিচের ছবির মতো স্থানে গিয়ে SN নম্বরটি খাতায় লিখে রাখতে হবে।
২.
Desh IPTV 2

Next



Desh IPTV 3

এবার ফোন করে টাকার পরিমান নিশ্চিত করুন এবং SN নম্বরটি বলুন। তার পর কিছু ক্ষনের মধে আপনি নিচের ছবির মতো স্থানে গিয়ে Expired Date দেখতে পারবেন।
৩.
Desh IPTV 2

Next
Desh IPTV 4
***
যদি কখনো Softwer Delete হয়ে যায় তখন আবার Download করে install করতে হবে। এখন দেখবেন আগের SN নম্বর আর নতুন টার SN নম্বর এক না। যদি আগের টার Expired Date শেষ না হর তা হলে অফিসের নম্বরে ফোন করে পুরাতন SN নম্বর ও নতুন SN নম্বর জানাতে হবে। তাহলে তারা ঠিক করে দিবে।
SN নম্বর টি আলাদা স্থানে লিখে রাখবেন।

No comments:

Powered by Blogger.