√ ডাউনলোড করুন Adobe এর ভিন্ন ধরনের প্রোডাক্ট Adobe After Effects CS6™ !!! [ এর কাজ কি ? যানতে পোস্ট দেখুন ]

বন্ধুরা সবাই আশাকরি ভালো আছেন । আমিও আপনাদের দোয়াই খুব খুব ভালো আছি । আমি ব্লগে এই সফটওয়্যার নিয়ে সার্চ দিয়ে দেখলাম কিন্তু দেখলাম এমন সুন্দর একটি সফটওয়্যার নিয়ে কেউ পোস্ট করেনি । যদিও এটা একটু পুরনো ভার্সন তাতে কি লিঙ্ক কিন্তু ২০১৪ আপডেট । এখুন CC বেরিয়ে গেছে সেটা কিছু দিন পর শেয়ার করবো । যাই হোক আজকে আমি আপনাদের জন্য Adobe After Effects CS6 নিয়ে এলাম । এখুন অনেকে যানেন Adobe After Effects CS6  এর কাজ ঠিক । ঠিক ধরেছেন এটা দিয়ে প্রফেশনালি ভাবে ভিডিও এডিট করা যাই এটা ব্যবহার করে আপনি আপনার ভিডিও তে সুন্দর সুন্দর ইফেক্ট দিতে পারবেন । তবে এটার ব্যবহার কিন্তু খুব সোজা না তবে সব কিছুই তো মানুষী করছে তাই বর্তমান সময়ে অসম্ভব বলে কিছুই নেই । কি বলেন তাই না একটু মন দিয়ে কাজ করলে এটা ব্যবহার করা শিখে গেলে আপনিও হয়ে যেতে পারেন একজন প্রফেশনাল ভিডিও এডিটর । কি ভাবছেন ভেবে লাভ নেই নিচে আমি সব থেকে সহজ ডাউনলোড লিঙ্ক দিলাম ডাউনলোড করে নিন । তবে একটা কথা আমি কিন্তু এটা সম্পর্কে সেরকম কিছুই জানি না তাই এই বিষয়ে আমার কাছে হেল্প চাইলে বিন্দু মাত্রও হেল্প পাবেন না । তবে আমি খুব তাড়াতাড়ি এটা নিয়ে মাঠে নামবো । যাই হোক আর কথা না বাড়িয়ে নীচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন ।




♠ আশাকরি এর কাজ কি বিস্তারিত বুজতে পারলেন । এবার নীচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করুন । ফাইল সাইজ ১ গিবি । সংঙ্গে পোর্ট বেল ও আছে আপনার ইছে মতো ডাউনলোড করে নিন ।



6a54e4888df2693d7b8ecd14785531bb
▬▬▬▬▬▬▬▬▬►◄►◄▬▬▬▬▬▬▬▬▬
▬▬▬▬▬▬▬▬▬►◄►◄▬▬▬▬▬▬▬▬▬
 ডাউনলোড করতে কোন সমস্যা হবার কথা না কোন সমস্যা হলে জানাবেন । সব সময় প্রথম লিঙ্ক থেকে ডাউনলোড করবেন ১ ক্লিকে ডাউনলোড শুরু হবে ।
After Effects CS6 system requirements  :
  • Intel® Core™2 Duo or AMD Phenom® II processor; 64-bit support required
  • Microsoft® Windows® 7 with Service Pack 1, Windows 8 and Windows 8.1. See the CS6 FAQ for more information about Windows 8 support.*
  • 4 GB of RAM (8 GB recommended)
  • 3 GB of available hard-disk space; additional free space required during installation (cannot install on removable flash storage devices)
  • Additional disk space for disk cache (10 GB recommended)
  • 1280 x 900 display
  • OpenGL 2.0–capable system
  • DVD-ROM drive for installation from DVD media
  • QuickTime 7.6.6 software required for QuickTime features
  • Optional: Adobe-certified GPU card for GPU-accelerated ray-traced 3D renderer*
  • This software does not operate without activation. Broadband Internet connection and registration are required for software activation, validation of subscriptions, and access to online services.† Phone activation is not available.

♠ তাহলে উপভোগ করুন আর আজকে থেকেই শুরু করে দিন ভিডিও তে ইফেক্ট দিতে । আশাকরি এই সফটওয়্যার নিয়ে আপনাদের হেল্প করতে পারবে । আমার জন্য দোয়া করবেন ।

                          →ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ←

No comments:

Powered by Blogger.