ফেসবুকে Gif এনিমেশন ছবি শেয়ার করুন খুব সহজেই!!! (সাথে Like বাড়ানোর বোনাস ট্রিক্স!)

আসসালামু আলাইকুম,

আশা করি সবাই কম-বেশি ভালো আছেন। সবাই জানেন, ফেসবুকে শুধু স্টিল ছবি শেয়ার করা যায়, কোন প্রকার gif আনিমেশন সাপোর্ট করে না। কিন্তু আজ থেকে খালি অ্যানিমেশন ফটোই নয়, gif এর চোদ্দগুষ্টি ফেসবুকে নড়াচড়া করা শুরু করে দেবে!! আপনি শুধু চুপচাপ আজকের  Gif এনিমেশন ছবি শেয়ার করার ট্রিক্স গোপনে শিখে নিন! আশা করি রোমাঞ্চ, উত্তেজনা ও মজা সবই পাবেন। :P
gif
ফেসবুকে Gif এনিমেশন ছবি শেয়ার করার তিনটি ট্রিক্স এখন পর্যন্ত আমার জানা আছে, হয়তো বা আরও থাকতে পারে। যাই হোক, আমার জানামত নিয়ে তিনটি ট্রিক্সের প্রথমটি আজকে আপনাদের দেখাবো। এটি যেমন ফেসবুকে সবার থেকে আপনাকে আলাদা করে তুলবে, করে তুলবে জনপ্রিয়! সেই সাথে পাবেন অঢের Likes!! ওপরের ছবিটি লক্ষ্য করুন, দেখতে পাচ্ছেন, আমি পিসি হেল্পলাইন বিডি পেজের লিঙ্ক শেয়ার করেছি.. সাথে দুই ঠ্যাং এর দুরন্ত ঘোড়া!! :P  এটি যখন ফেসবুকে আপনার বন্ধুরা দেখবে অবশ্যই তারা ফেবুতে কোন কিছুর নড়াচড়া দেখে টাস্কি লাইগা যাবো!! তখন কোতুহলি হইয়া ১০০% আপনার দেওয়া লিঙ্কটাতে উঁকি মারবোই!! হি! হি!
catgif

ফেসবুকে Gif এনিমেশন ছবি শেয়ার করুন খুব সহজেই!!!
  • নিচের Facebook Animated Picture Sharing Tool  লোড নিতে একটু অপেক্ষা করুন। 
  • সম্পূর্ণ লোড নেওয়ার পর  : এর বক্সে আপনার ফ্যান পেজের URL লিখুন এবং Enter চাপুন। যেমনঃhttps://www.facebook.com/শফিকুল ইসলাম (Shafiqul Islam)
  • এরপর Select a GIF থেকে আপনার পছন্দের Gif এনিমেশন সিলেক্ট করুন।
  • শেষমেশ ‘Share on Facebook’ এ ক্লিক মারুন।
  • এখানেই কাজ শেষ নয়, এরপর একটি শেয়ার উইন্ডোজ আসবে, সেখান থেকে share on your timeline/group/page যেখানে ইচ্ছা Gif এনিমেশন পোস্ট করতে চাইলে তা সিলেক্ট করুন।  শেষধাপে Share Page এ ঘুতা মারুন। ব্যাস কাজ শেষ! ওদিকে আপনার বন্ধুরা তা দেখে জোশ মে হুশ খোইয়াইতে পারে! :P
.

Facebook Animated Picture Sharing Tool by Shafiqul Islam

.
Like বাড়ানোর বোনাস ট্রিক্স: ফ্যান পেজে লাইক বাড়াতে চান, ২য় প্যারার ৫ টা লাইন আবার পড়ুন, আইডিয়া পেয়ে যাবেন, যারা আইডিয়া আবিস্কার করবেন, কমেন্টে তা আমায় বইলা দিয়েন…”হামিও অ্যানা শিখপার চাই!!!”
আজকের অসামান্য পোস্টটি যদি আপনাদের ফেসবুকে জনপ্রিয়তা বাড়াতে কাজে আসে, তাহলে মন থেকে একটা ধন্যবাদ দিতে দ্বিধাবোধ করবেন নাহ! আর পোস্ট আপনার কেমন লাগলো তাও মন্তব্য করে অবশ্যই জানাবেন। উপরের বিষয়বস্তুর উপর যেকোনো সমস্যার সমাধান পেতে অবশ্যই আমাকে ইনফর্ম করবেন।
আপনাদের জন্য অসংখ্য শুভ কামনা করছি । ধন্যবাদ।।।
—–ভালো থাকুন – সুস্থ থাকুন——

————আল্লাহ্‌ হাফেজ————

No comments:

Powered by Blogger.