আপনার ফোল্ডার লক করুন লেটেস্ট New Software’s Folder Lock 7.2.5 সঙ্গে এক্সপি এবং বাকি সব উইন্ডোজ এর জন্য ক্র্যাক ফাইল !!!


বন্ধুরা সবাই আশাকরি ভালো ও সুস্থ আছেন আমিও আপনাদের দোয়াই অনেক ভালো আছি এবং ৫ ওয়ক্ত নামাজ আদাই করে যাছি আপনারাও ৫ ওয়ক্ত নামাজ করুন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য লেটেস্ট New Software’s  Folder Lock 7.2.5 সঙ্গে এক্সপি এবং বাকি সব উইন্ডোজ এর জন্য ক্র্যাক ফাইল নিয়েলাম । আশাকরি অনেকে এই সফটওয়্যার এর অন্যান্য ভার্সন গুলো ইতি মধ্যে ব্যবহার করছে । আজকে আমি আপনাদের জন্য শুধু মাত্র এর লেটেস্ট ভার্সন ও দারুন একটি ক্র্যাক ফাইল নিয়ে এলাম সঙ্গে এক্সপি ব্যবহার কারিদের জন্যও দারুন একটি ক্র্যাক ফাইল আছে । তাহলে আর কথা না বাড়িয়ে নিচে থেকে ডাউনলোড করেনে নিন সঙ্গে দেখে নিন  কিভাবে ফুল ভার্সন করবেন মানে ক্র্যাক করবেন । 



ডাউনলোড করতে নীচের ডাউনলোড লিঙ্ক গুলো তে ক্লিক করুন সব কোটি আলাদা আলাদা করে দেওয়া আছে

BZ7ny
বা নিচে থেকে
শুধু মাত্র ক্র্যাক ডাউনলোড করতে নীচের লিঙ্ক
এক্সপি ব্যবহার কারিরা নীচের ক্র্যাক ব্যবহার করুন

আসাকরি ডাউনলোড করে ফেলেছেন এবার দেখে নিন কিভাবে এটা ফুল ভার্সন করবেন মানে ক্র্যাক করবেন ।। এর জন নিচের টিপস গুল লক্ষ করুন …


১// আপনার ডাউনলোড করা RAR ফাইলটি Winrar দিয়ে ওপেন করুন ।
২// এবার সেটআপ ফাইলে ক্লিক করুন লেটেস্ট ভার্সন ইন্সটল করে নিন ।
৩// এবার আমার দেওয়া ক্র্যাক টি ওপেন করুন এক্সপি ব্যবহার কারিরা আমার দেওয়া এক্সপি ক্র্যাক ব্যবহার করুন ।
৪// এবার Crack বাটনে ক্লিক করুন । কিছুক্ষণ অপেক্ষা করুন ফুল ভার্সন হয়ে যাবে । নিচের চিত্রে দেখুন …।।

ইছা করলে এই সফটওয়্যার এর মুল সাইট থেকেও ঘুরে আস্তে পারেন এর জন্য নিচের লিঙ্কে লিচক করুন

http://www.newsoftwares.net/folderlock/

আসাকরি কোন সমস্যা হবার কারন না আর ব্যবহার করতে কোন সমস্যা হলে আমাকে জানাবেন যদি ব্যবহার করতে কোন সমস্যা হবার কথা না । পোস্টটি ভাল লাগলে বা কাজে লাগলে একটি কমেন্ট করে ও বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন ।

▬ভাল থাকবেন সুস্থ থাকবেন▬ আমাকে এইখানে shafiqul
সময় ফেলে এই খান থেকে গুরে আসুব http://alquranerallo.blogspot.com/
▬আল্লাহ হাফেজ▬



No comments:

Powered by Blogger.