ডাউনলোড করুণ ভিডিও এডিটিং সফটওয়্যার একদম ফ্রি তে। সঙ্গে থাকছে প্রয়োজনীয় একটি সফটওয়্যার।

কেমন আছেন সকলে, আশাকরি অনেক ভালো আছেন। আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

তথ্য-প্রযুক্তির কথা ভেবে আজ একটি মজার বিষয় শেয়ার করব আপনাদের সাথে। যে আপনাদের কোরাল ভিডিও এডিটিং সফটওয়্যার টা দরকার। তো সেই দিকভেবেই আজকের এই ১.৩ জিবি সফটওয়্যার টি শেয়ার করলাম আপনাদের কাছে। আসুন জেনে নেই।

 ভালো লাগলে অবশ্যই comment ও শেয়ার করতে ভুলবেন না কিন্তু। 

Corel Video Studio Pro x6:

সফটওয়্যার টি যারা ভিডিও এডিটিং করেন তাদের অনেক বেশি কাজে আসবে, এছাড়া অনেকেই যারা শখের বসে ভিডিও নিয়ে কাজ করতে চান তারাও ব্যাবহার করে দেখতে পারেন। কোরাল আপনার কাজ কে করে দেবে অনেক সহজে, যা অন্য সফটওয়্যার এ করতে আপনাকে অনেক সময় ব্যয় করে করতে হতো। আর বিস্তারিত জানতে প্রবাসী ভাই এর টিউন অথবা এখানে দেখুন এর ফিচার গুল।
প্রথমেই বলে রাখি গত বাঁর ডাউনলোড আপলোড করেছিলাম কপি.কম এ কিন্তু অনেক বেশি ডাউনলোড হওয়ার কারনে সেটা অনেক সময় এই ইনভেলিড দেখাচ্ছিল। তো যাই হোক অনেক বড় ফাইল আপলোড করা আসলেই ভেজাল কোথায় করবো আর কোথায় করবো না ভেবেই পাই না। তো শেষ মেষ শেয়ার এ আপলোড করে ফেললাম ২ পার্ট এ । ২ টি ফাইল ডাউনলোড করে ওয়িন রার দিয়ে খুলুন ও ব্যাবহার করুন। আর হাঁ আমি ভিতরে অসুধ দিয়ে দিছি জেনো আপনারা ফুল ভার্সন করতে পারেন।
তো দেরি না করে ডাউনলোড করে ফেলুন এখনেই। পার্ট ১ ৯৯০ এমবি ও পার্ট ২ ৩৪০ এমবি

ডাউনলোড পার্ট ১

ডাউনলোড পার্ট ২

এবার আসুন পরের সফটওয়্যার টি যেটি সবার জন্যঃ

WinRAR 5 লেটেস্ট ফুল ভার্সনঃ


আমারা সবসময়ই এই সফটওয়্যার টা ব্যাবহার করি, তো আজকেই আপনার ওয়িন রার আপডেট করে ফেলুন। ওয়িন রার সফটওয়্যার টি ৩২ বিট ও ৬৪বিট আলাদা আলাদা করে দেয়া আছে ও সঙ্গে থাকছে থিম পেক একদম ফ্রি তে। ১১ এমবি ডাউনলোড করুন জলদি।
তো আজকে এই প্রজন্ত। কোন প্রব্লে হলে কমেন্ট করে জানান।

আর সময় পেলে আমার আরো একটি সাইট থেকে ঘুরে আসতে পারেন এখান থেকে

https://www.facebook.com/shafiqul.tutorial

আর কোন প্রকার সমস্যা হলে আমাকে কমেন্ট করে জানান। ভাল থাকুন সকলে।

No comments:

Powered by Blogger.