পিসিতে গ্রামীনফোনের আবারো ফ্রী নেট সকল সমস্যার সমাধান


বিসমিল্লাহির রাহমানির রাহীম
বন্ধুরা কেমন আছেন সবাই নিশ্চয় ভালই আছেন। আমি আপনাদের দোয়াই ভালই আছি। অনেকদিন পর আরেকটি পোষ্ট লিখতে বসলাম। যদি কোন ভুল হয় ক্ষমা করবেন। এবার কাজের কথায় আসি।

এর আগে যেই পোষ্টটি দিয়েছিলাম সেটিতে অনেক সমস্যা ছিল, যেমন গুগল এবং অারো অন্যান্য সাইটে ঢুকতে পারতেন না। আজকে যেই পোষ্টটি দিব সেটি আগের তুলনায় অনেক ভাল ব্রাউজিং করতে পারবেন সংঙ্গে ডাউনলোডসহ। আমি এই পোষ্ট আপনাদের মাঝে প্রথম শেয়ার করছি। কেউ কোন খারাপ মন্তব্য করবেন না। আমি নিজে অনেক কষ্ট করে পোষ্টটি খুজে বের করেছি।
প্রথমে যা করতে হবে। আগের পোষ্টের মত Inject Header Query- ডাউনলোড করে নিতে পারেন যদি না থাকে। আর যারা নতুন তাদেরকে আগের পোষ্টটি দেখার জন্য বলছি।www.pchelplinebd.com/archives/87039
যদি Poxifire না থাকে তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিতে পারেন।
আমি আপনাদের সুবিধার জন্য লিংকগুলো আবার দিয়েছি।
এখান থেকে ihq নামক ফাইলটি ডাউনলোড করে নিন।
প্রথমে যেই Inject Header Query টি ডাউনলোড করে নিয়েছেন। সেটি open করবেন এবং File-এ গিয়ে Load এ ক্লিক করবেন। এভন আপনি যেই ihq টি ফাইলটি ডাউনলোড করে নিয়েছেন সেটি Load দিন।
এবার যদি আপনার কাছে মডেম থাকে তাহলে মডেমের APN দিবেন gpwap।  আর পিসি সুইট থাকলে Access Point- Gpwap দিবেন। তারপর কান্টেক করুন। এবার Inject Header Query-তে Start করে মিনিমাইজ করে রাখুন। আর Poxifire-এ কিছুই করা লাগবে না। শুধু Open করে মিনিমাইজ করে রাখবেন। সব কাজ শেষ এখন ব্রাউজ করার পালা এবং ডাউনলোড করার পালা। কিছু কিছু সাইটে ঢুকতে সমস্যা হতে পারে তাই ভাল Poxi Site-দিয়ে ঢুকবেন। আমি কিছু Poxi আপনাদের সুবিধার জন্য Text-এ দিয়েছি ডাউনলোড করে নিন। মাঝে মাঝে পক্সি সাইটে ঢোকার সময় Bad Request লেখা দিলে পেজটি আবার পুনরায় লোড দিবেন।
আশা করি আর কোন সমস্যা হবে না। আমি পিসিসুইট ব্যবহার করছি আর এভাবে ডাউনলোড এবং ব্রাউজিং করছি। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। কোন সমস্যা হলে কমেন্ট করবেন। আশা করছি এর থেকে আরো সহজ নিয়মে কিছু  দিতে পারি কিনা।
ধন্যবাদ

No comments:

Powered by Blogger.